Uncategorized

সপ্তমে প্রেম, নবমে ভিডিও ফাঁস, দশমে মডেল

টিকট’ক ভিডিও বানিয়ে এই মুহূর্তে ব্যাপক আলোচনায় উঠতি মডেল ও গায়িকা রোদেলা রঙ্গন হৃদ্য। ক’দিন আগে আবার নাম লেখান চলচ্চিত্রেও। তবে বর্তমানে তিনি টিকট’কেই বেশি বুঁদ।

নিয়মিত ইনস্টাগ্রামে ছাড়ছেন আর ভাই’রাল হচ্ছেন। এ নিয়ে কে কি বললো, কান দেন না হৃদ্য। তিনি চলেন তার নিজের মতোই। সম্প্রতি জানা গেল, আবির নামের একজনের সাথে তার প্রে’ম।

তাও নতুন নয় সেই সপ্তম শ্রেণিতে পড়া অবস্থান আবিরের প্রে’মে পড়েন হৃদ্য। এখন তো প্রে’ম আরও পরিণত হয়েছে। এ নিয়ে তিনি আবার বেশ খোলামেলা। যে কেউ জানতে চাইলে মুখের ওপরই বলে দেন সবকিছু।

নবমে পড়ার সময় আরও বেশি আলোচনায় ছিলেন। একটা আ’পত্তিকর ভিডিও হৃদ্যের নামে ছেড়ে দেওয়া হয় তখন। তাতে খামোখা অনেকটা ঝুট ঝামেলাও পোহাতে হয় তাকে। যদিও ভিডিওটির কোনো প্রমাণ মেলেনি।

এরপর দশমে পড়ার সময় তো অনেকটা মডেলই হয়ে গেলেন। এরপর এসএসসি পরীক্ষা দিয়েছেন হৃদ্য। সবমিলে বেশ আছেন। তবে করো’নাভাই’রাসের কারণে আপাতত ঘরেই কাটছে সময়।

প্রসঙ্গত, ২০০৮ সালে পাঁচ বছর বয়স‌ে চ্যানেল আই ক্ষুদে গানরাজ প্রতিযোগিতায় অংশ নিয়ে গানের জগতে হৃদ্যর যাত্রা শুরু হয়। সে সময় গান দিয়ে সবার মন জয় করেন তিনি। এখনো গানই তার সব, তার শখ।

এ ছাড়া ছোটবেলায় ‘মেঘকন্যা’ নামে একটি চলচ্চিত্রের ছোট একটি চরিত্রেও অ’ভিনয় করেছেন হৃদ্য। যদিও তখন সেভাবে পরিচিত পাননি।

এখন সব কিছুকে ছাপিয়ে টিকট’কে ভিডিও বানিয়ে তরুণদ‌ের মাঝ‌ে তিনি আলাদা পরিচিতি পেয়েছেন, তাই এটা দ্বিতীয়বারেও বলতে হচ্ছে। সুত্র: পূর্বপশ্চিম

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Articles

Back to top button
Close
%d bloggers like this: