Uncategorized

শুভেন্দুর খাস তালুতে তৃণমূলের গ্রাম পঞ্চায়েতের দখল নিল বিজেপি – Kolkata24x7

নিজস্ব সংবাদদাতা, পূর্ব মেদিনীপুর:- আরও একবার শুভেন্দুর গড়ে তৃণমূলে ভাঙন ধরালো গেরুয়া শিবির। পূর্ব মেদিনীপুর জেলা মুলত শুভেন্দু অধিকারীর খাসতালুক হিসাবেই পরিচিত। আর সেখানেই শক্তিবৃদ্ধি বিজেপির। বিজেপিতে যোগদান করলেন নন্দীগ্রাম এর তৃণমূল নেতা তথা বয়াল ১ নম্বর গ্রাম পঞ্চায়েত এর প্রধান পবিত্র কর।

নন্দীগ্রাম ১ এবং ২ নম্বর ব্লকের প্রায় ১৭ টি পঞ্চায়েত এর নেতৃত্ব রাও তার সঙ্গে যোগদান করলেন। কলকাতার হেস্টিংস এ বিজেপি দফতরে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের হাত থেকে পতাকা তুলে নেন তাঁরা। তাদের নেতৃত্বে যোগদান প্রায় ৫০০ তৃণমূল কর্মী সমর্থকের।

একতা তৃণমূলের গড় হিসেবে পরিচিত নন্দীগ্রাম। আর এবার সেই নন্দীগ্রামের বিজেপির উত্থান এর কি ইঙ্গিত দিচ্ছে সে দিকে তাকিয়ে রাজনৈতিক মহল। অন্যদিকে, ‘শুভেন্দু অধিকারী যেদিন বিজেপিতে যোগ দেবেন সেদিন তৃণমূল সরকার পড়ে যাবে।’ জগদ্দলে ছট পুজোর অনুষ্ঠানে এসে এমনই বিষ্ফোরক মন্তব্য করলেন বিজেপি সাংসদ অর্জুন সিং।

এদিন তিনি আরও বলেন, “শুভেন্দু অধিকারী জননেতা। ওকে তৃণমূল সম্মান দিচ্ছে না। ও যেদিন বিজেপিতে যোগ দেবে, সেদিন তৃণমূল সরকার পড়ে যাবে। যেভাবে আমাকে হেনস্থা করা হচ্ছে, একই ভাবে ওর সঙ্গে ও বাজে ব্যবহার করছে তৃণমূল। ও জননেতা ওকে বিজেপিতে স্বাগত। ওর জন্য দরজা খোলা আছে।

ওর অনুগামীদের পুলিশ দিয়ে হেনস্থা করা হচ্ছে, এভাবে কতদিন চালাবে ? ২০২১ এ বিজেপি সরকার আসবেই। “ উল্লেখ্য, রাজ্য-রাজনীতিতে এখন একটাই নাম শুভেন্দু অধিকারী।

তাঁকে নিয়েই এখন হাজারও জল্পনা। তৃণমূলে থাকবেন নাকি বিজেপিতে যাবেন তা নিয়ে জোর চর্চা রাজ্যনৈতিকমহলে। আর এই জল্পনার মধ্যেই খোদ অধিকারী সাম্রাজ্যের গড়ে ঢুকে পড়ল বিজেপি।

তাঁর মাধ্যমে বাংলাদেশের তাঁতবস্ত্র ও গামছা পৌঁছে গিয়েছে বিশ্বের দরবারে। মুখোমুখি বিবি রাসেল ।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Articles

Back to top button
Close
%d bloggers like this: