Uncategorized

ময়মনসিংহে ১০ টাকার চালের তালিকায় কোটিপতির নাম!

শিমুল বারী, ময়মনসিংহ থেকে।

ময়মনসিংহ সিটি কর্পোরেশন দুঃস্থ ও সুবিধাভোগী নাগরিকদের নামের তালিকা প্রকাশ করেছে। নামের তালিকা নিয়ে ইতোমধ্যে প্রশ্ন তুলেছেন সুশীল সমাজের মানুষরা। ১২ নং ওয়ার্ডে শহরের পরিচিত মুখ ও বিত্তবান চন্দনের নাম উঠেছে বলে অভিযোগ। এতে করে ওয়ার্ডে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

যেখানে দুঃস্থ ও সুবিধাভোগীদের নামই ওঠে নি, সেখানে বিত্তবান চন্দনের নাম উঠেছে। এতে বিস্ময় প্রকাশ করেছে এলাকাবাসী। দেখা যায়, সিটি করপোরেশনের দুঃস্থ ও সুবিধাভোগীদের ১২ নং ওয়ার্ডের তালিকার ১৯৫ নং ক্রমিকে চন্দন বিশ্বাস, পিতা- নৃপেন বিশ্বাস, ঠিকানা ৪৯/২ আরকে মিশন রোড। যিনি ময়মনসিংহ শহরের প্রাণ কেন্দ্র রাম বাবু রোডে বই বিচিত্রা লাইব্রেরির স্বত্ত্বাধিকারী। যা ময়মনসিংহ শহরের ব্যবসা সফল প্রতিষ্ঠানগুলোর একটি। আরো জানা যায়, বিত্তবান চন্দনের স্ত্রী চিনু রানী সাহা, ময়মনসিংহ মেডিকেল কলেজের সিনিয়র স্টাফ। যিনি রাষ্ট্রীয় কোষাগার থেকে মাসিক ৫০ হাজার টাকা বেতন উত্তোলন করেন।

এদিকে, ৪৯/২ ঠিকানায় ৪তলা ভবনটি ২.৫ শতক জায়গা রযেছে। যার বর্তমান বাজার মূল্য ২ কোটি টাকা। এছাড়া চন্দন বিশ্বাসের ময়মনসিংহ শহরের ত্রিশাল বাসস্ট্যান্ডে তাদের পৌত্রিক বাড়ি রয়েছে যেখানে তার ২ ভাই বসবাস করেন। তার ১ ছেলে ও ১ মেয়ে। ১২ নং ওয়ার্ডে সরকারের ত্রাণ সুবিধা বঞ্চিত একজন নাম প্রকাশ না করার শর্তে বলেন, নৃপেন ব্যবসায়িকভাবে সফল ও সমাজে বিত্তশালী হওয়ার পরও তিনি নিজেকে কর্মহীন দাবি করে গরিবের হকের অংশে ভাগ বসাতে কোন দ্বিধাবোধ করেন নি।

নামের তালিকায় নৃপেনের নাম

জানা গেছে , তিনি কমিশনারের কাছের মানুষ হওয়ায় এই তালিকায় তার নাম উঠেছে। মহল্লার মানুষ আরো বলেন, সরকার পর্যাপ্ত ত্রাণ দেওয়ার পরও কিছু জনপ্রতিনিধি নিজস্ব লোকজনকে দুঃস্থদের ত্রাণ দিচ্ছে বিত্তশালীদেরকে। এতে করে প্রকৃত অনেক দুঃস্থ মানুষ বঞ্চিত হচ্ছেন। এবিষয়ে জানতে চাইলে ময়মনসিংহ সিটি করপোরেশনের ১২ ওয়ার্ড কাউন্সিলর মো. আনিছুর রহমান এ প্রতিবেদককে জানিয়েছেন, উনি ধনী কী গরিব এ বিষয়ে আমার কোনো দায় নেই। কীভাবে তালিকায় নাম উঠেছে আমি জানি না। তবে খোজঁ নেওয়া হচ্ছে।

The post ময়মনসিংহে ১০ টাকার চালের তালিকায় কোটিপতির নাম! appeared first on VERTEX.NEWS.



Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Articles

Back to top button
Close
%d bloggers like this: