Uncategorized

‘ভালোবাসা আপনাদের সঙ্গেই’, জন্মদিনে ভাইরাল সানির ভিডিও… – Kolkata24x7

লস এঞ্জেলেস- ৩৯ বছর পূর্ণ করলেন অভিনেত্রী সানি লিওন। জন্মদিন উপলক্ষে আজ বুধবার সানির ভক্তরা তাঁকে শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিয়েছেন। বাড়িতে পরিবারের সঙ্গেই এই দিনটা কাটাচ্ছেন অভিনেত্রী। আর তার মাঝেই ভক্তদের উদ্দেশে একটি ভিডিও পোস্ট করলেন সানি।

সারা বিশ্ব করোনা মোকাবিলায় এক হয়ে লড়ছে। করোনা রুখতে প্রত্যেকেই নিজের নিজের বাড়িতে থাকছেন। তাই জন্মদিনটাও নিজের লস এঞ্জেলেসের বাড়িতেই কাটাচ্ছেন সানি। এই সবের মধ্যেই ভক্তদের ধন্যবাদ জানাতেও ভোলেননি তিনি।

ভিডিওয় সানি বলছেন, “জন্মদিনের শুভেচ্ছা বার্তার জন্য সবাইকে অনেক ধন্যবাদ। আমি সত্যিই খুব ভাগ্যবতী যে আপনাদের এতো ভালোবাসা পাচ্ছি। আমরা জানি আমরা এখন অনেক দূরে আছি এবং খুব কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি। কিন্তু জানবেন আমার ভালোবাসা আপনাদের সঙ্গে রয়েছে। এবং আমি চাই আপনারা সব সময় হাসিমুখে থাকুন এবং সুস্থ্য থাকুন।” সানির এই ভিডিওটি মুহূর্তে তার অনুরাগীদের মধ্যে ছড়িয়ে পড়ে।

সম্প্রতি মুম্বাই থেকে লসএঞ্জেলসের বাড়িতে পরিবার সমেত চলে গিয়েছেন সানি। ‌এখনো পর্যন্ত মার্কিন যুক্তরাষ্ট্র এই করোনাভাইরাস এর দ্বারা সব থেকে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে। মৃত্যুপুরীতে পরিণত হয়েছে এই দেশ। এদিকে ভারতে করোনা মোকাবিলার জন্য চলছে লকডাউন। তবে এসবের মধ্যেই মার্কিন যুক্তরাষ্ট্রে উড়ে গিয়েছেন অভিনেত্রী সানি লিওন।

লস এঞ্জেলেসের বাড়িতে তিন সন্তান ও স্বামী ড্যানিয়েলকে নিয়ে পৌঁছেছেন তিনি। সেখান থেকে ছবি শেয়ার করে নিজেই এই কথা জানিয়েছেন অভিনেত্রী। কিন্তু কেন এই বিপর্যয়ের সময় মার্কিন যুক্তরাষ্ট্র, যেখানে অবস্থা আরো খারাপ সেখানে গেলেন সানি?

অভিনেত্রী ইনস্টাগ্রাম পোস্টে জানিয়েছেন যে, লস এঞ্জেলেসের বাড়িতে পৌঁছেছেন কারণ তারা মনে করছেন সেখানেই সন্তানরা সবথেকে বেশি সুরক্ষিত থাকবে। ‌বলিউডের বেবি ডলের কথায়, করোনা ভাইরাসের মতো ভয়ঙ্কর শত্রুর থেকে বাঁচতে লস এঞ্জেলেসের বাড়িতে ফিরে যাওয়াকে ঠিক সিদ্ধান্ত বলে মনে করেছেন সানি এবং ড্যানিয়েল।

লস এঞ্জেলেসের বাড়িতে পৌঁছে সেখানে বাগানে সিঁড়িতে বসে একটি ছবি পোস্ট করেছেন সানি। সঙ্গে রয়েছেন তিন মেয়ে নিশা, নোয়া ও এশার। ছবিটি প্রকাশ হতেই তা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে।





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Articles

Back to top button
Close
%d bloggers like this: