Uncategorized

বিবস্ত্র করে মহিলাকে নির্যাতন; ভিডিও ভাইরাল

নোয়াখালীর বেগমগঞ্জে স্বামীকে বেঁধে রেখে গৃহবধূকে নিজ ঘরে ধর্ষণ ও নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। স্থানীয় বখাটে একদল যুবক এ ঘটনা ঘটিয়েছে। এসব বখাটে নির্যাতন করেই ক্ষান্ত হয় নি বরং ওই গৃহবধূকে বিবস্ত্র করে বেধড়ক মারধর করে তার ভিডিও চিত্র ধারণ করেছে।

আজ (রোববার) দুপুরের দিকে ঘটনার ৩২ দিন পর গৃহবধূকে নির্যাতনের ওই ভিডিও ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে প্রকাশ পায়। ভিডিওটি মুহূর্তেই ভাইরাল হলে টনক নড়ে স্থানীয় প্রশাসনের। ভিডিওটি ভারটেক্স নিউজ কর্তৃপক্ষের হাতে এসে পৌঁছালেও ওই নারীর ব্যক্তিগত গোপনীয়তা ও সামাজিক মর্যাদা রক্ষার বিষয়টি বিবেচনা এবং সাংবাদিকতার নীতিমালা মেনে তা প্রকাশ করা হয় নি

বলা হচ্ছে- দেলোয়ার, বাদল, কালাম নামে তিন দুর্বৃত্ত ও তাদের কয়েকজন সহযোগী এ ঘটনায় জড়িত। তারা নির্যাতিতা ওই গৃহবধূর পরিবারকে অবরুদ্ধ করে রাখলে দীর্ঘ ৩২ দিন পুরো ঘটনা থেকে যায় এলাকাবাসী ও পুলিশ প্রশাসনের অগোচরে। বর্তমানে নির্যাতিতা ওই পরিবারের বসত ঘরে তালা ঝুলছে, ভুক্তভোগী পরিবার নিখোঁজ রয়েছে।

স্থানীয়রা জানায়, খবর পেয়ে বেগমগঞ্জ থানা পুলিশ রোববার বিকেল ৪টার দিকে ঘটনাস্থল পরিদর্শন করে এবং এক যুবককে আটক করে। আটককৃত আব্দুর রহীম (২৭) একলাশপুর ইউনিয়নের পূর্ব একলাশপুর গ্রামের হাড়িধন বাড়ির বাসিন্দা।

স্থানীয়রা বলছে, গত ২ সেপ্টেম্বর উপজেলার একলাশপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের খালপাড় এলাকার একটি বাড়িতে এ ঘটনা ঘটে। স্থানীয়দের অভিযোগ, ওই গৃহবধূকে গণধর্ষণ করা হয়েছে। ভয়ে ধর্ষিতার পরিবার এ নিয়ে কথা বলতে অনীহা প্রকাশ করছে। তাই ঘটনার ৩২ দিন অতিবাহিত হলেও ভুক্তভোগী পরিবার এ ঘটনায় থানায় কোন অভিযোগ দায়ের করতে পারে নি।

নোয়াখালী পুলিশ সুপার মো. আলমগীর হোসেন গণমাধ্যমকে জানান, অভিযুক্তদের গ্রেফতারে এবং নির্যাতিতা পরিবারকে উদ্ধারে জেলা পুলিশের ৫টি ইউনিট মাঠে কাজ করছে।

ভারটেক্স নিউজ/এমএসআই/৪

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Articles

Back to top button
Close
%d bloggers like this: