Uncategorized

ফের ত্রাণ বিলি নিয়ে ঝামেলা, বিজেপি কর্মীর বাড়িতে শাসকশিবিরের হামলা চালালোর অভিযোগ – Kolkata24x7

স্টাফ রিপোর্টার, বারাকপুর: ফের ত্রাণ বিলি নিয়ে রাজনৈতিক সংঘর্ষ। ঘটনাস্থল পানিহাটি। বৃহস্পতিবার সকালে পানিহাটি পুরসভার ৮ নম্বর ওয়ার্ডে এক বিজেপি কর্মীর বাড়িতে দুষ্কৃতী হামলার ঘটনায় উত্তেজনা ছড়ায় এলাকায়।

আক্রান্ত ওই বিজেপি কর্মীর নাম বাপি পণ্ডিত । তৃণমূলের কমিউনিটি কিচেনের জন্য লরি করে আসা খাদ্য সামগ্রীর ছবি তুলে সেই ছবিকে রঙ ছড়িয়ে অসত্য তথ্য পরিবেশনের অভিযোগে বাপি পণ্ডিতের বাড়িতে অজ্ঞাত পরিচয় কিছু যুবক হামলা করে ও বিজেপি কর্মী বাপির বাড়ির দরজা জানলা ভেঙে দেয় বলে অভিযোগ ।

বিজেপি কর্মী বাপি পণ্ডিতের অভিযোগ, “পানিহাটি পুরসভার প্রাক্তন তৃণমূল পৌরপিতা অনুপম দত্তের নেতৃত্বে আমার বাড়িতে ভাঙচুর চালায় তৃণমূল আশ্রিত কিছু দুষ্কৃতী । আমি সত্যি ঘটনা তুলে ধরতে চেয়েছি তাই আমার বাড়িতে হামলা চালানো হয়েছে ।”

বৃহস্পতিবার সকালে বেশ কিছু তৃণমূল সমর্থককে নিয়ে বাপি পন্ডিতের বাড়িতে ভাঙচুর চালায় কাউন্সিলার অনুপম দত্ত, এই অভিযোগ করেন স্থানীয় বিজেপি কর্মীরা। তাঁদের অভিযোগ, বুধবার রাতে খাদ্যসামগ্রী বোঝাই লরি দাঁড়িয়ে ছিল বি টি রোডের তেতুলতলা মোড়ে । বাপি পণ্ডিতের নেতৃত্বে সেই ছবি করেছিল বিজেপি কর্মীরা।

রাতেই ওই অঞ্চলে এই ঘটনা নিয়ে বচসা হয় তৃণমূল ও বিজেপি দুই পক্ষের। পুলিশের মধ্যস্থতায় রাতের সেই বচসা মিটে যায়। এরপর অভিযোগ, বৃহস্পতিবার সকালে বাপির বাড়ি ভাঙচুর করে তৃণমূল কর্মীরা, এমনটাই অভিযোগ বিজেপি কর্মী বাপি পণ্ডিতের।

অপরদিকে পানিহাটি পুরসভার ৮ নম্বর ওয়ার্ডের তৃণমূলের পৌরপিতা অনুপম দত্ত জানান, তারা কমিউনিটি কিচেনের মাধ্যমে প্রতিদিন এলাকার প্রায় ১৫০০ মানুষকে খাওয়াচ্ছেন লকডাউনের প্রথম দিন থেকেই। দেশের এই কঠিন সময় মানুষের পাশে থাকার নির্দেশ দিয়েছেন রাজ্যের মুখ্যমন্ত্রী। এই কাজেই সর্বদা ব্যস্ত তিনি ও তার দলের কর্মীরা।

আর সেই সেবার কাজে বাধা দিতে চেয়ে ছিল বাপি ও তার দলবল। এরপর উত্তেজিত জনতা বাপির বাড়ি ভাঙচুর করেছে, এটা তিনি শুনেছেন তবে তিনি বা তার দলের কোনও কর্মী এর সঙ্গে যুক্ত নয় বলে দাবি অনুপম দত্তের ।

মুখ্যমন্ত্রীর নির্দেশ মেনে জনসেবা কাজেই তাঁরা ব্যস্ত ছিলেন সারাদিন। এদিকে এই ঘটনায় উভয় পক্ষই অভিযোগ জানিয়েছে খড়দহ থানায়। পুলিশ গোটা ঘটনার তদন্ত শুরু করেছে। ঘটনায় দোষীদের অবিলম্বে গ্রেফতারের দাবি জানিয়েছেন বিজেপি কর্মীরা ।





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Articles

Back to top button
Close
%d bloggers like this: