Uncategorized

নিজের সংসার ভা’ঙার গল্প শো’নালেন শহিদ কাপুরের মা

পঙ্কজ কাপুরের স’ঙ্গে বি’চ্ছেদ নিয়ে মুখ খু’ললেন বলিউড নায়ক শহিদ কাপুরের মা নিলীমা আজিম। তিনি বলেন, ১৯৮৪ সালে যখন তাদের বি’চ্ছেদ হয়, তখন ওই সিদ্ধা’ন্তের জন্য তিনি পুরোপুরি তৈরি ছিলেন না। কিন্তু পঙ্কজ তৈরি ছিলেন। সেই কারণে পঙ্কজ কাপুরের সিদ্ধা’ন্তকে সম্মান জা’নিয়ে প্রথম সংসার ভে’ঙে বেরিয়ে আসেন তিনি। এরপর শহিদকে একা হতে বড় করে তুলেছেন নিলীমা আজিম। যদিও বাবা পঙ্কজ কাপুরের স’ঙ্গে ও ভাল স’স্পর্ক শহিদের।

শহিদের মা বলেন, মাত্র ১৫ বছর বয়স থেকে পঙ্কজ কাপুরের স’ঙ্গে ব’ন্ধুত্ব তৈরি হয় তার। প’রিণত হওয়ার পর দুজনে বিয়ের সিদ্ধা’ন্ত নেন। তাই পঙ্কজ কাপুরের স’ঙ্গে বি’চ্ছেদের পর ক’ঠিন সময়ের মধ্যে দিয়ে গেলেও নিজেকে সামলে নিয়েছেন বলে জা’নান নিলীমা আজিম।

১৯৭৯ সালে পঙ্কজ কাপুরের স’ঙ্গে গাঁটছড়া বাঁধেন নিলীমা আজিম। ১৯৮১ সালে জ’ন্ম হয় শহিদের। ১৯৮১ সালে শহিদের জ’ন্মের পর ১৯৮৪ সালে পঙ্কজে’র স’ঙ্গে বি’চ্ছেদ হয়ে যায় নিলীমা আজিমের।

১৯৮৪ সালে পঙ্কজ কাপুরের স’ঙ্গে বি’চ্ছেদের পর ১৯৯১ সালে রাজেশ খট্টরকে বিয়ে করেন নিলীমা আজিম। ১৯৯৫ সালে জ’ন্ম হয় রাজেশ খট্টর এবং নিলীমা আজিমের ছেলে ইশান খট্টরের। ২০০১ সালে রাজেশ খট্টরের স’ঙ্গে সংসার ভে’ঙে বেরিয়ে যান নিলীমা। এরপর ২০০৪ সালে রাজা আলি খানের স’ঙ্গে তৃতীয়বার বিয়ের পিঁড়িতে বসেন নিলীমা আজিম।

কিন্তু তৃতীয় বিয়েও বেশিদিন টেকেনি। ২০০৯ সালে রাজা আলি খানের সংসার ভে’ঙে বেরিয়ে যান নিলীমা। পরপর ৩ বিয়ে ভা’ঙার পরও শহিদ কাপুর এবং ইশান খট্টরকে নিজে একা হাতে বড় করে তুলেছেন নিলীমা আজিম।

সূত্র: জিনিউজ



Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Articles

Back to top button
Close
%d bloggers like this: