Uncategorized

চেতক স্কুটারের বুকিং বন্ধ করল বাজাজ – Kolkata24x7

নতুন করে ভারতের বাজারে আত্মপ্রকাশ করার জন্য বাজাজ ঘোষণা করেছিল চেতক স্কুটারের। যেহেতু এই মুহূর্তে ভারতের বাজারে স্কুটারের জনপ্রিয়তা যথেষ্ট বেশি সেই কারণে এই বিষয়টি মাথাতে রেখে আনা হয়েছিল এই স্কুটারের। তবে এবারে জানা গিয়েছে বন্ধ করা হল বাজাজ চেতকের বুকিং। গ্রাহকদের মধ্যে যথেষ্ট আকর্ষণ তৈরি করার পরেও বন্ধ রাখা হল এই বুকিং।

তবে জানানো হয়েছে বুকিং বন্ধ থাকলেও রেজিস্ট্রেশন করা যাবে। তবে এও জানানো হয়েছে যারা রেজিস্ট্রেশন করবেন বুকিং শুরু হলে তাদের পরবর্তীকালে জানানো হবে। এই স্কুটার লঞ্চ করা হয়েছিল এই বছরের শুরুতেই। এই স্কুটারটি পরবর্তীকালে পুনে এবং বেঙ্গালুরুতে আনা হয়েছিল। তবে জানা গিয়েছিল এই দুই শহরের পরে অন্যান্য শহরেও এই স্কুটার নিয়ে যাওয়ার পরিকল্পনা করেছিল বাজাজ। তবে মহামারীর কারণে এই পরিকল্পনাতে হ্রাস টানা হয়েছিল বাধ্য হয়েই। তবে জানা গিয়েছে এই প্রথম নয় এর আগেও বুকিং নেওয়া বন্ধ করা হয়েছিল।

তবে এবারে মনে করা হচ্ছে করোনার জেরে উৎপাদন ব্যহত হওয়ার ফলেই আপাতত বুকিং বন্ধ রাখা হয়েছে। জানা গিয়েছে লঞ্চের পরে জানা গিয়েছিল দুটি ভ্যারিয়েন্টে পাওয়া যাবে এই দুই স্কুটার। আরবান এবং প্রিমিয়াম। আরবান মডেলের দাম ১ লক্ষ টাকা থেকে শুরু হয়েছিল।

অন্যদিকে প্রিমিয়াম মডেলটির দাম ১.১৫লক্ষ টাকা থেকে শুরু হয়েছিল। এছাড়া এই স্কুটারে রয়েছে ৪৮ ভোল্টের লিথিয়াম আয়ন ব্যাটারি। এই স্কুটারের ব্যাটারি চার্জ হতে সময় নেয় মাত্র ৫ ঘণ্টা। এই স্কুটার দুটি আলাদা মোডে চালাতে পারবেন চালকেরা। এছাড়াও এই স্কুটারে রয়েছে ঝা চকচকে লুক। আকর্ষণীয় হেড লাইট। এমনকি স্মার্টফোন কানেক্টিভিটির সুবিধাও রয়েছে।

পপ্রশ্ন অনেক: নবম পর্ব

Tree-bute: আমফানের তাণ্ডবের পর কলকাতা শহরে শতাধিক গাছ বাঁচাল যারা

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Articles

Back to top button
Close
%d bloggers like this: