Uncategorized

চুপিচুপি অভিষেকের ফোন নিয়ে যা করেন ঐশ্বরিয়া আপনিও চমকে যাবেন নিজেই

২০০৭ শুরু হয়েছিল তাঁদের পথচলা। পেরিয়া গেছে দশটা বছর। তবু এখনও মোস্ট লাভড কাপেল অভিশেক-ঐশ্বরিয়া। সকলের কাছে ইন্সপিরেশন তাঁদের কেমিস্ট্রি। চুপিচুপি অভিষেকের ফোন নিয়ে যা করেন ঐশ্বরিয়া:- তবে এত ভলোবাসার মধ্যে কি কোথাও ফাঁক রয়ে গেছে?

বিশ্বাসে কি ফাটল ধরায় অভিষেকের ফোন চেক করতে হল ঐশ্বর্য্যকে? আজ্ঞে না! এমন কাজ করার কথা ভাবতেও পারেন না তিনি। সেটাই স্পষ্ট করে জানিয়ে দিলেন মিস ওয়ার্ল্ড। একটি সাক্ষাৎকারে ‘নেভার হ্যাভ আই এভার’ নামের গেম খেলার সময় কথাটি জানান অভিনেত্রী। শোয়ের হোস্ট তাঁকে পরপর প্রশ্ন করতে থাকে।

যার উত্তর তাঁকে দিতে হবে ছোট বোর্ডটি তুলে। যেটার এক পাশে লেখা ‘নেভার’ আরেক পাশে ‘আই হ্যাভ’। সেই সেগমেন্টে প্রশ্ন ছিল কখনও তিনি নিজের পার্টনারের ফোন চেক করে লুকিয়ে লুকিয়ে মেসেজেস পড়েছেন কিনা। যার উত্তরে তিনি সটাং বোর্ড তুলে দেখিয়ে দেন, কখনও না। এরপর আরো একটি প্রশ্ন করা হয় তাঁকে।

কখনও নিজের কোস্টার বা অন্য কোন অভিনেত্রীর নিন্দা করেছেন কিনা। তাতেও মিসেস বচ্চন না বলেন। যদিও এই প্রশ্নের জবাব হোস্টের ঠিক হজম হয়নি কিন্তু ঐশ্বর্য্য তা একেবারে ঠাট্টার ছলে উড়িয়ে দিলেন।

তাঁদের সম্পর্ক এখনও কতটা স্ট্রং সেটাই ফের প্রমাণ করে দিলেন নায়িকা। অভিষেক কে তিনি এতটাই ভরসা করেন যে ফোন চেক করে চুপিসারে মেসেজ পড়ার দরকার পড়ে না চুপিচুপি অভিষেকের ফোন নিয়ে যা করেন ঐশ্বরিয়া.. আপনিও চমকে যাবেন নিজেই দেখুন ভিডিও,

 

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Articles

Back to top button
Close
%d bloggers like this: