Uncategorized

গো’পনে সঞ্জয় দত্তকেও বিয়ে করেছিলেন রেখা!

৬০ এর দশকে শি’শু শিল্পী হিসাবেই কাজ শুরু করেছিলেন। তবে দক্ষ অ’ভিনেত্রী হিসাবে স্বীকৃতি পান ৭০ এর দশকে।টানা ৪০ বছরের বেশি সময় ধরে ১৮০টিরও বেশি সিনেমায় অ’ভিনয় করেছেন বলিউডের অন্যতম ভা’র্সেটাইল অ’ভিনেত্রী রেখা। তবে গোটা কেরিয়ারে তাঁকে নিয়ে বিতর্কও কম কিছু হয়নি।

ভা’রতের শীর্ষস্থানীয় একাধিক গণমাধ্যম জানিয়েছে, রেখা নাকি গো’পনে বিয়ে করেছিলেন সঞ্জয় দত্তকে? কিন্তু, এর পিছনে কতটা সত্যি রয়েছে, তা কি জানেন?ইয়াসির উসমান-এর ‘রেখা দ্য আনটোল্ড স্টোরি’ নামে একটি বই প্রকাশিত হওয়ার পর সঞ্জয় দত্তের সঙ্গে স’ম্পর্ক নিয়ে জো’র জল্পনা শুরু হয়। কিন্তু, ‘রেখা দ্য আনটোল্ড স্টোরি’-র লেখক বলেন, রেখার সঙ্গে সঞ্জয় দত্তের বিয়ে নিয়ে কোন প্রসঙ্গের উল্লেখ নেই।

বেশ কিছু মানুষ ভাল করে না পড়ে, আলটপকা মন্তব্য করেন বলেও সুর চড়ান তিনি।ইয়াসির আরও বলেন, ১৯৮৪ সালে ‘জামিন আসমান’এর শুটিং চলাকালীন একসঙ্গে স্ক্রিনে আসেন রেখা এবং সঞ্জয় দত্ত। আর ওই সময় তাঁদের দু’জনকে নিয়ে গুজব ছড়ায়। ওই সময় একটি ম্যাগাজিনে প্রকাশ করা হয়, রেখা নাকি গো’পনে সঞ্জয়কে বিয়ে করেছেন।

বিষয়টি নিয়ে আরও বেশি করে জল্পনা ছড়ায়, যখন সঞ্জয় বিষয়টি নিয়ে মন্তব্য এড়িয়ে যান। রেখার সঙ্গে সঞ্জয়ের কখনই বিয়ে হয়নি। কিন্তু, সঞ্জয় বিষয়টি এড়িয়ে যাওয়ায় গুজব শুরু হয় বলে দাবি করেন ইয়াসির।পাশাপাশি রেখা কেন সিঁদুর পরেন? এ বিষয়েও বেশ কিছু তথ্য ওই বইয়ে দিয়েছেন ইয়াসির। তিনি বলেন, ঋষি কাপুর এবং নিতু কাপুরের বিয়েতে আচ’মকাই রেখা সিঁদুর পরে হাজির হন।

নিতু খুব ভাল বন্ধু রেখার। আর তাই বন্ধুর বিয়েতে মা’থায় যখন সিঁদুর নিয়ে হাজির হন ‘গ্যামা’র কুইন’, তখন অনেকেরই চোখ কপালে ওঠে। আর ওই অনুষ্ঠানে হাজির ছিলেন অমিতাভ, জয়াও। শাশুড়ি মা তেজি বচ্চনের সঙ্গে যখন জয়া বসেছিলেন, তখন সেখানে হাজির হন রেখা। আর ঋষি, নিতুর বিয়ে ছেড়ে ক্যামেরা তখন রেখার দিকে ফোকাস করতে শুরু করে।

আর ওসব দেখে নিজেকে সামলাতে পারেননি জয়া। অনেক চেপে রেখেও শেষ পর্যন্ত ক্যামেরার সামনে তাঁর চোখ থেকে জল গড়িয়ে পড়তে শুরু করে বলেও ওই বইয়ে দাবি করেন ইয়াসির।যদিও বিষয়টি নিয়ে সংবাদমাধ্যমে জো’র জল্পনা শুরু হলে, রেখা পাল্টা দাবি করেন, ঋষি, নিতুর রিসেপশনে তিনি শুটিং থেকেই হাজির হন। আর তাই সিঁদুর মুছে, মঙ্গলসুত্র খুলে রেখে আসতে ভুলে গিয়েছিলেন তিনি।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Articles

Back to top button
Close
%d bloggers like this: