Uncategorized

কুয়েতে ৩৪ দেশের নি’ষেধাজ্ঞা শীঘ্রই উঠে যেতে পারে, মিটিংয়ে ইতিবাচক ইঙ্গিত! » বিস্তারিত ভেতরে দেখুন

কুয়েতে নি;ষেধাজ্ঞা আরোপিত ৩৪ দেশের বিষয়ে দ্রুত সিদ্ধান্ত নিবে।কুয়েতের স্বাস্থ্য কতৃপক্ষ ও সিভিল এভিয়েশন সরাসরি বিমান যোগাযোগ পুনরায় চালু করার ব্যাপারে ইতিবাচক মনোভাব পোষণ করে!

কুয়েতের মাননীয় স্বাস্থ্যমন্ত্রী ডঃ বাসেল আল সাবাহ কুয়েত এয়ারওয়েজ ও জাজিরা এয়ারলাইনসের প্রস্তবনা বিবেচনায় নিয়েছেন বলে কিছুক্ষণ আগে জানা কুয়েত এয়ারওয়েজের ভেরিফায়েড টুইটার একাউন্ট থেকে জানা গেছে!

তিনি উল্লেখ করেছিলেন যে “পরিকল্পনা অনুসারে ৩৪ টি নি;ষিদ্ধ দেশের তালিকার নাম বা;তিল করা হবে, এবং দেশগুলিকে দুটি বিভাগে শ্রেণিবদ্ধ করা হবে,

প্রথম নিম্ন ঝুঁ;কি (এ) এবং দ্বিতীয় উচ্চ ঝুঁ;কি (বি) এবং কুয়েতের স্বাস্থ্য কর্তৃপক্ষের মূল্যায়ন অনুসারে ৩৪ টি দেশকে অন্তর্ভুক্ত করা হয়েছে।”বিদেশ থেকে প্রত্যাবাসীরা তার প্রত্যাবর্তন ভ্রমণের ফলে যে কোনও ব্যয় বহন করতে হবে, চেক, কোয়ারেন্টাইন এবং অন্যান্য খরচ “।

ভিডিওটি দেখুন

তিনি উল্লেখ করেন যে, পরিকল্পনায় প্রবাসীদের প্রবেশের তারিখটি এখনও সুনির্দিষ্টভাবে নির্ধারিত হয়নি, তবে এটি

প্রত্যাবর্তন তদারকি করবে এবং স্বাস্থ্য কর্তৃপক্ষ কর্তৃক নির্ধারিত পদ্ধতি অনুসারে বিভিন্ন পক্ষের মধ্যে সংযোগ সম্পর্কিত প্রযুক্তিগত প্রক্রিয়া সাপেক্ষে।শুধুমাত্র বৈধ আকামাধারী ব্যক্তিরাই পুনরায় কুয়েত প্রবেশের সুযোগ পাবেন!

মন্ত্রী জোর দিয়েছিলেন যে, “প্রবাসীদের ফিরে আসার বিনিময়ে কুয়েত কোনও ব্যয় বহন করবে না, কুয়েতে প্রবেশের পর কোয়ারাইন্টন ও PCR, অন্যান্য খরচ যাত্রীকেই বহন করতে হবে!

সূত্র জানিয়েছে যে ভ্রমণকারীদের আগমনের পরে পরীক্ষার সুবিধার বিষয়ে, কুয়েত আন্তর্জাতিক বিমানবন্দরে প্রতিটি টার্মিনাল দিয়ে আগত যাত্রীদের কাছ থেকে চিকিৎসা করার জন্য একটি চিকিৎসা কর্মী সরবরাহ করা হয়, এবং যাত্রীদের তথ্য লিপিবদ্ধ করা হয় এবং শর্ত পূরণকারী যাত্রীদের কাছ থেকে পিসিআর পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হবে।
সুত্র : আল রাই ও কুয়েত এয়ার ওয়েজের ভেরিফায়েড টুইটার একাউন্ট

নিচের ভিডিওটি মিস করেন নি তো?


Post Views:

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Articles

Back to top button
Close
%d bloggers like this: