Uncategorized

আবারো বিয়ের প্রস্তুতি নিচ্ছেন অপু বিশ্বাস, বললেন এভাবে কি আর থাকা যায়!! ⋆ BirohiMon

ক’রোনাভাই’রাস মহামা’রীর তৈরি করেছে সারা দু’নিয়ায়৷ বাংলা’দেশেও দিনদিন বাড়ছে ক’রোনা’য় আ’ক্রা’ন্তের সংখ্যা। সবাই এই ভা’ইরা’সের সংক্র’মণ থেকে বাঁচ’তে ঘরে বসেই সময় পার করছেন। বন্ধ রয়েছে সবরকম শুটিং ও শোবিজের কাজ।

এদিকে বেশ কয়েকদিন আগে চারপাশে শোনা যাচ্ছিল যে, পুরো’পুরি সংসারে মনোযোগী হতে চান ঢালি’উডের জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। জীব’নকে নতু’নভা’বে সাজাতে চান তিনি। পরিবার থেকেও তার জন্য তেমন’টিই ভাবা হচ্ছে।

তাহলে কি অপু বিশ্বাস আবা’রো বিয়ে করতে যা’চ্ছেন ? এমন প্রশ্নের জবাবে এই তারকা বলেন, পরিবারের পা’শাপাশি আমিও মা’নসি’কভাবে প্রস্তু’তি নিচ্ছি। এভাবে কি আর থাকা যায়! আমিও তো মানুষ। আর প্রত্যে’কটি মানুষের জীবন বলে এক’টা কথা আছে।

তাহলে নতুন জী’বনের জন্য জীবন’সঙ্গী হিসেবে পরি’বার থেকে কাউকে কি নির্বাচন করা হয়েছে বা আপনি খুঁজে পেয়ে’ছেন? এমন প্রশ্নের জবাবে অপু বিশ্বাস বলেন, এরকম এখনো কিছু হয়নি। আ’মার বাবা নেই, মা বেঁচে আছেন।

তাই মার তো একটা দা’য়িত্ব আছে। আমি তো অন্য কারো হে’ল্প পাই না। আমাকে তো সুন্দ’রভাবে বাঁচতে হবে। বাড়িতে বিয়ে নিয়ে আলোচনা চলছে। আর আমাকে এসব বিষয়ে শেয়ার করেছেন পরিবারের লোকজ’নরা। তাই আবার বি’য়ের জন্য মান’সিকভাবে প্রস্তুতি নিচ্ছেন বলে জানান অপু বিশ্বাস। সব ভুলে সমা’জের আর দ’শটা নারীর মতো তিনি আবারো সংসারী হতে চান।

ভিডিওটি দেখুন

এদিকে ব’র্তমানে অপু বিশ্বাস অভি’নীত দুটি ছবি মুক্তি’র অপে’ক্ষায় রয়েছে। একটি হচ্ছে কল’কাতার ‘শর্টকাট’ এবং অন্যটি ‘শ্বশুর’বাড়ি জিন্দাবাদ-২’। এরমধ্যে সামনে বাংলাদেশে দেবা’শীষ বিশ্বাস পরিচালিত ‘শ্বশুর’বাড়ি জিন্দাবাদ-২’ ছবিটি দর্শ’করা সামনে দেখতে পাবেন। এ ছবির পোস্ট প্রো’ডাকশ’নের কাজ চলছে। ছবি’টিতে অপু বিশ্বা’সের বিপরীতে বাপ্পি চৌধুরী অভিনয় করেছেন।

অন্য’দিকে ‘শর্টকাট’ নামের কলকা’তার ছবির ডাবিং এখনো বাকি রয়েছে। ঢালি’উডের এ নায়িকা অভিনয়ের পাশাপাশি দেশের বাইরে প্রবাসী বাঙালিদের আয়োজনে বিভিন্ন শো নিয়েও বর্তমানে রয়ে’ছেন সরব।

উল্লেখ্য, শাকিব-অপুর বিয়ে হয় ২০০৮ সালের ১৮ই এপ্রিল। কিন্তু প্রায় নয় বছর বিয়ের খবর গোপন রাখেন এই তারকা জুটি।

২০১৭ সালের ১০ই এপ্রিল একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে ছয় মাস বয়সী ছেলে সন্তান আব্রামকে সঙ্গে নিয়ে হাজির হন অপু। বিয়ের খবর ফাঁ’স করে বলেন, আমি শাকিব খানের স্ত্রী, আমাদের আব্রাম খান জয় নামে একটি ছেলে আছে। এর কিছুদিন পরই বিবাহ বিচ্ছেদ হয় তাদের। অপু বিয়ের খবর জা’নানোর সময় বলেছিলেন, তিনি তার নাম পাল্টে রেখেছেন অপু ইসলাম খান।

সে হিসেবে সবাই ধরেই নিয়েছিল যে, অপু বিশ্বাস ইসলাম ধর্ম গ্রহণ করে শাকিব খানকে বিয়ে করেছিলেন। তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জা’নান, আগের ধ’র্মেই আছেন তিনি। ইসলাম ধ’র্ম গ্রহণ ক’রেননি। সূত্র: মানবজমিন

নিচের ভিডিওটি মিস করেন নি তো?


Post Views:



Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Articles

Back to top button
Close
%d bloggers like this: