Uncategorized

আকর্ষণীয় দামে ৬৪ মেগাপিক্সেল ক্যামেরা, কেমন হল vivo v20 – Kolkata24x7

মুম্বই: গ্রাহকদের কথা ভেবে কিছুদিন আগেই আনা হয়েছিল vivo v 20। যদিও এর আগে থেকেই মোবাইলের বাজারে যথেষ্ট জনপ্রিয় vivo। ইতিমধ্যে তারা নিয়ে এসেছে একের পর এক মডেলের ফোন। যা যথেষ্ট জনপ্রিয় হয়েছে। আর কিছুদিন আগে এই ফোন লঞ্চ করার পর থেকে গ্রাহকদের মধ্যে ছিল যথেষ্ট উত্তেজনা। অল্প দামের মধ্যে এই ফোন আসাতে মনে করা হয়েছিল সুবিধা হবে গ্রাহকদের।

এই ফোনে রয়েছে আকর্ষণীয় লুক। এই ঝা চকচকে লুকের কারণে গ্রাহকদের কাছে এই ফোন যথেষ্ট আকর্ষণের হয়ে উঠেছে বলে মনে করা হচ্ছে। এতে রয়েছে ৬.৪৪ ইঞ্চি ডিসপ্লে। সঙ্গে রয়েছে ফুল এইচ ডি ডিসপ্লে। এছাড়া এই ফোনে রয়েছে হোল পাঞ্চ ডিসপ্লে। এছাড়া এই ফোনে রয়েছে ৩.৫ মিমি হেড ফোন জ্যাক। এছাড়া রয়েছে ইউএসবি টাইপ সি পোর্ট। এছাড়া এই ফোনে রয়েছে qualcomm snapdragon 720g processor। এছাড়া এই ফোনে রয়েছে ৪৪ মেগাপিক্সেল তিনটে আলাদা রঙে পাওয়া যাবে এই ফোন। এছাড়া এতে থাকবে ৪০০০ এমএএইচ ব্যাটারি।

এই ফোনের দাম রাখা হয়েছে ২৪৯৯০ টাকা। এতে থাকবে ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজের সুবিধা। তবে সে ক্ষেত্রে দাম পরবে ২৭৯৯০ টাকা। এতে রয়েছে android 11 অপারেটিং সিস্টেম।

এতে রয়েছে ৬৪ মেগাপিক্সেল প্রিয়ামারি ক্যামেরা। এছাড়া রয়েছে ৪৪ মেগাপিক্সেলসেলফি ক্যামেরা। পরিস্কার ক্যামেরা হয়াআর কারণে উন্নত ধরনের ছবি তুলতে পারবে সকলেই।

এর আগেও একাধিক ফোন নিয়ে এসেছিল vivo. যা যথেষ্ট জনপ্রিয় হয়েছিল গ্রাহকদের মধ্যে। আর সেই কারণেই মনে করা হচ্ছে এই ফোনও প্রিয় হবে সকলের কাছে।

প্রশ্ন অনেক-এর বিশেষ পর্ব ‘দশভূজা’য় মুখোমুখি ঝুলন গোস্বামী।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Articles

Back to top button
Close
%d bloggers like this: